• (iOS) Foil Turning 3D অনেক সোনা প্রতারণা করে

    ------------------------------------------
    ▶▶▶▶ Foil Turning 3D ANDROID ◀◀◀◀
    ------------------------------------------
    ▶▶▶▶ Foil Turning 3D IOS ◀◀◀◀
    ------------------------------------------
    ------------------------------------------
    ▞▞▞ অনেক সোনা প্রতারণা করে ▞▞▞
    ------------------------------------------
    ▞▞▞ Foil Turning 3D 2022 version ▞▞▞
    ------------------------------------------
    ------------------------------------------

    আমি অনেক বিজ্ঞাপন ভালোবাসি কিন্তু অনেক বিজ্ঞাপন

    ঠিক আছে প্রথমত, এটি অন্যান্য মোবাইল গেমের মতো খারাপ নয়। এটি আপনাকে বিজ্ঞাপন দিয়ে স্প্যাম করে না, এবং এটি খুব পিছিয়েও নয়। যাইহোক প্রক্রিয়া এবং সময় অর্থহীন এবং বিরক্তিকর মনে হয়. সম্পাদনা করুন: এখানে কি উন্নত করা যেতে পারে সে সম্পর্কে আরও কিছু নির্দিষ্ট বিবরণ রয়েছে- হয়তো প্রতিটি মোবাইল গেমের মতো হবে না?

    ওওওওও! এই গেমটিকে খারাপ বলে মনে করার জন্য দুঃখিত এটি আসলেই দুর্দান্ত এবং ল্যাগটি আমার ডিভাইসের দোষ ছিল।

    Foil Turning 3D Kasual ggcj

    আপনি আক্ষরিকভাবে ঠিক একই জিনিস বারবার করেন। এই গেমটিতে আলাদা বা কঠিন কিছুই নেই, আপনি যা করেন তা হল একটি বোলিং বলের মধ্যে একটি ফয়েলের টুকরো হাতুড়ি, যা একটি খেলার একটি নির্মল ধারণা বলে মনে হয়। এছাড়াও, প্রতিটি আবর্জনা খেলার মতোই, তাদের সর্বদা প্রতিটি একক গেমপ্লেতে আমাদের এডিএস দিয়ে বোমাবর্ষণ করতে হয়, যা আরও বেশি বিরক্তিকর এবং আরেকটি কারণ হল এই গেমটিতে 5 তারার চেয়ে বেশি 1 স্টার রেটিং প্রয়োজন, কারণ এখানে স্পষ্টতই "বিনোদনমূলক" কিছুই নেই এই গেম

    Foil Turning 3D Priložnostne isc

    গেমটি দুর্দান্ত তবে প্রতি একক স্তরে যখন আমি একটি স্তর সম্পূর্ণ করি তখন এটিতে একটি বিজ্ঞাপন থাকে

    গেমপ্লে খুব সহজ এবং পুনরাবৃত্তি হয়.

    আমি কোন বিজ্ঞাপন জন্য অর্থ প্রদান. কেন মূল পর্দায় একজন আছে?

    বিজ্ঞাপন দেখলে মজা লাগে। 5 মিনিট খেলেছে, 30টি বিজ্ঞাপন ছিল কোন রসিকতা নেই। স্পষ্টতই গেমের একমাত্র বিন্দু হল আপনাকে বিজ্ঞাপন দেখা এবং সেগুলিকে অর্থোপার্জন করা। খেলার জন্য অন্য কিছু খুঁজুন

    চমৎকার গেমটি আপনার অবশ্যই এখন ডাউনলোড করা উচিত আমি জানি এটি খুব সুন্দর নয় তবে অন্তত তারা এটি চেষ্টা করে দেখেছে তারা এত সুন্দর গেম তৈরি করেছে আপনাকে বলা উচিত নয় যে আপনি এটি পছন্দ করেন না যদি আপনার সমস্যা থাকে তবে অনেক বিজ্ঞাপন পছন্দ করুন আপনি তাদের বলতে পারেন যে আপনার সমস্যা আছে কিন্তু বলবেন না যে আমি পছন্দ করি না কারণ আপনারও লাইক আছে যদি আপনি আপনার বন্ধুকে উপহার দেন এবং সে তা পছন্দ না করে তাহলে আপনি দুঃখিত হবেন তাই না?তাই বলবেন না যে আপনি এটা পছন্দ করেন না ধন্যবাদ

    খেলা মজা, কিন্তু যোগ। Omg ads যখন আমি পেইন্টে যাই তখনই বিরক্তিকর হয় তখন আমার একটি নতুন প্রকল্পটি শুরু করে আমি একটি নতুন প্রকল্প শুরু করি। আমি খেলাটি আনইনস্টল করার আগে যোগ করুন।

    আমি এটা পছন্দ করি আমার বাচ্চারা


  • Commentaires

    Aucun commentaire pour le moment

    Suivre le flux RSS des commentaires


    Ajouter un commentaire

    Nom / Pseudo :

    E-mail (facultatif) :

    Site Web (facultatif) :

    Commentaire :